মাহফুজ-কামালকে গ্রেফতার করা উচিত

প্রকাশঃ ফেব্রুয়ারি ২৬, ২০১৫ সময়ঃ ৪:৫৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:৫৪ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট, প্রতিক্ষণ ডটকম:

joynewsinbdদেশের শীর্ষস্থানীয় ইংরেজি দৈনিক ডেইলি স্টার-এর সম্পাদক মাহফুজ আনাম এবং গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের মতো ব্যক্তিদের গ্রেফতার করা উচিত বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

বুধবার রাতে নিজের ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে জয় এ মন্তব্য করেন।

এই দুজনকে রাষ্ট্রদ্রোহী উল্লেখ করে সজীব ওয়াজেদ জয় বলেন, তাদের সবাইকে গ্রেফতার করে বিচারের মুখোমুখি করা উচিত।

জয় বলেন, ডেইলি স্টার পত্রিকা নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন হিজবুত তাহরীর-এর একটি পোস্টার অর্ধপৃষ্ঠাজুড়ে ছাপিয়েছে, যেখানে সরকার উৎখাত এবং ক্ষমতা দখল করতে সেনাবাহিনীর সদস্যদের প্রতি আহবান জানানো হয়েছে।

এ সবই হচ্ছে আমাদের তথাকথিত ‘সুশীল সমাজ’-এর ক্ষমতা দখলের আরেকটি ষড়যন্ত্র। মান্না তাঁর ফোনালাপে চক্রান্তের অংশ হিসেবে কামাল হোসেনের নামও উল্লেখ করেছেন। মান্না, কামাল হোসেন এবং ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনামরা হচ্ছেন সেই ব্যক্তি যারা মানুষ হত্যায় বিএনপি-জামায়াতকে সহযোগিতা করতে চায়। এরা ১/১১-এর পর সামরিক শক্তিকে অনির্দিষ্টকালের জন্য ক্ষমতায় থাকতে আহ্বান জানিয়েছিলেন।

তিনি আরও বলেন, এই লোকগুলো আমাকে বিরক্ত করছে। এরা ক্ষমতা চায়, কিন্তু বড় রাজনৈতিক দলগুলোর সমর্থন ছাড়া একটা আসনেও কখনও জয়লাভ করতে পারেনি। দুই মাস ধরে সাধারণ মানুষের ওপর বিএনপি-জামায়াতের অগ্নিসংযোগ আক্রমণের সুযোগ নিয়ে এই লোকগুলো সম্পূর্ণ অসত্যভাবে দুই দলকেই দায়ী করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। ছাত্রলীগ সদস্যদের ভুয়া বোমা হামলাকারী বানিয়ে ডেইলি স্টার পত্রিকা একের পর এক গল্প ছাপিয়ে যাচ্ছে, যেগুলো মিথ্যা প্রমাণিত হয়েছে। কিন্তু তাদের কেউই বিএনপি-জামায়াতের কাছে সহিংসতা বন্ধের দাবি জানাচ্ছে না।

সজীব ওয়াজেদ জয় বলেন, এখন আমরা জানি যে তারা চায়, এই সহিংসতা চলুক এবং তারা আসলে আরও মানুষ হত্যায় বিএনপি-জামায়াতকে সহযোগিতা করতে চায়। ব্যাপার যা-ই হোক, তারা আওয়ামী লীগ সরকারকে দোষ দেয়, যাতে করে তারা ১/১১-এর মতো আবারও সেনাবাহিনীর পিঠে চড়ে ক্ষমতায় আরোহণ করতে পারে। এটা রাষ্ট্রদ্রোহিতা। তাদের সবাইকে গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করা উচিত।

প্রতিক্ষণ /এডি/আরিফ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G