মির্জা ফখরুল হাসপাতালে

প্রকাশঃ জুন ১৩, ২০১৫ সময়ঃ ২:২৯ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:১০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

1430844580বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অসুস্থতার কারণে আজ শনিবার তাকে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ঢাকায় আনা হয় বলে জানিয়েছেন দলটির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

এর আগে গত মঙ্গলবার মির্জা ফখরুলকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করার নির্দেশ দেন হাইকোর্ট। তার স্ত্রী রাহাত আরা বেগমের করা রিট আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারপতি নাঈমা হায়দার ও বিচারপতি ইকবার কবির লিটনের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ ওই আদেশ দেন।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল অবসরপ্রাপ্ত আব্দুল মজিদ জানিয়েছেন, মির্জা ফখরুলের শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য মেডিক্যাল বোর্ড গঠন করা হবে। চিকিৎসকরা যদি প্রয়োজন মনে করেন তাহলেই মির্জা ফখরুলকে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে রাখা হবে।

গত ৬ জানুয়ারি জাতীয় প্রেসক্লাব থেকে বের হওয়ার সময় নাশকতার মামলায় গ্রেফতার করা হয় ফখরুলকে। গত ৮ জানুয়ারি তাকে পাঠানো হয় কাশিমপুর কারাগারে। গ্রেফতারের পর তাকে দুইবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যালে এনে চিকিৎসা দেয়া হয়।

প্রতিক্ষণ/এডি/জহির

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G