রোববার মালয়েশিয়ায় কোকোর প্রথম জানাজা

প্রকাশঃ জানুয়ারি ২৪, ২০১৫ সময়ঃ ৭:০৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:১৬ অপরাহ্ণ

koko lasবিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর প্রথম জানাজা আগামীকাল রোববার বাদ জোহর মালয়েশিয়ার জাতীয় মসজিদ নাগারায় অনুষ্ঠিত হবে।

দলীয় সূত্র জানায়, কুয়ালালামপুর মালয় ইউনিভার্সিটি সেন্টারে জড়ো হয়েছেন দেশটির বিএনপি নেতা-কর্মীরা।

রোববার বাদ জহুর মালয়েশিয়ার কেন্দ্রীয় মসজিদ নেগারায় জানাযা শেষে কুয়ালালামপুর মালয় ইউনিভার্সিটি সেন্টারের হিমঘরে রাখা হবে আরাফাত রহমান কোকোর মরদেহ। সোমবার সকালে তা দেশে পাঠানো হবে।

এদিকে, ছোট ভাইয়ের মৃত্যু সংবাদ শুনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বড় ছেলে ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান লন্ডন থেকে মালয়েশিয়ায় যেতে পারেন বলে দলীয় একটি সূত্র জানিয়েছে। তবে বিএনপির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে কিছু জানানো হয়নি।

বেগম খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খান জানান, আরফাত রহমান কোকোর লাশ দেশে আনা হবে কিনা বা কবে আনা হবে এবং কোথায় দাফন করা হবে সে ব্যাপারে পারিবারিক সিদ্ধান্তের পর জানানো হবে। একই সঙ্গে বিএনপি চেয়ারপারসন দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বলে জানান তিনি।

হৃদরোগে আক্রান্ত হয়ে পড়লে বাংলাদেশ সময় বেল সাড়ে ১২টার দিকে আরাফাত রহমান কোকোকে মালয়েশিয়ার বাসা থেকে দ্রত হাসপাতালে নেয়া হলে পথেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

প্রতিক্ষণ /এডি/পাপাড়ি

 

 

 

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G