সংলাপের কোনো বিষয়বস্তু নেই

প্রকাশঃ মার্চ ৬, ২০১৫ সময়ঃ ৬:৪৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:৪৫ অপরাহ্ণ

জেলা প্রতিবেদক, প্রতিক্ষণ ডট কম

অর্থমন্ত্রী-আবুল-মাল-আবদুল-মুহিত-3অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, এ মুহূর্তে সংলাপের কোনো বিষয়বস্তু নেই, যখন সংলাপের সময় ছিলো তখন খালেদা জিয়া সংলাপে আসেননি। তিনি তখন বোকামি করেছেন।

শুক্রবার (০৬ মার্চ) দুপুরে সদরের উপ শহর বাংলাবাজারে ‘স্বাধীনতা যাদুঘর’ ভিত্তি প্রস্থর স্থাপন ও সমাবেশ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, নিরপেক্ষ নির্বাচনের জন্য যে সংলাপ, সেই নির্বাচন তো হয়েই গেছে। তাই সংলাপের এখন আর কোনো প্রয়োজনীয়তা নেই।
অর্থমন্ত্রী বলেন, শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগের উন্নয়ন হলেই দেশের অর্থনীতির উন্নয়ন হবে। সে লক্ষ্যেই দেশ এগিয়ে যাচ্ছে। দারিদ্র নিরসন, সুবিধা বঞ্চিতদের সহায়তা ও মানুষের মধ্যে বৈষম্য দূর করার লক্ষ্যে কাজ করছে সরকার। ২০২১ সালের আগেই দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে।

মুহিত বলেন, দেশ অর্থনৈতিভাবে এগিয়ে গেলেও কিছু লোক অসুবিধা সৃষ্টি করছে। তারা গুম, হত্যা, সন্ত্রাস করে অর্থনীতির বিভাজন সৃষ্টির করছে। যারা দেশের ভালো চায়, তারা এদের থেকে দূরে সরে আসা উচিত।

অনুষ্ঠানে উপস্থিত বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ তার বক্তব্যে বলেন, দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায় খালেদা জিয়া। দেশে হরতাল, অবরোধ দিয়ে কোমলমতি শিক্ষার্থীদের ক্ষতিগ্রস্ত করছে। সারাদেশে অশান্তি সৃষ্টি করার চেষ্টা করছে।

প্রতিক্ষণ/এডি/লিজা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G