সালাহ উদ্দিনের সঙ্গে স্ত্রীর সাক্ষাৎ

প্রকাশঃ মে ১৮, ২০১৫ সময়ঃ ৯:৪৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:৫১ অপরাহ্ণ

hasinaahmedদীর্ঘ প্রতীক্ষা শেষে ২ মাস ১০ দিন পর স্বামীর সঙ্গে দেখা করলেন স্ত্রী হাসিনা আহমেদ।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে ভারতের শিলংয়ের সিভিল হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের সঙ্গে দেখা করেন তিনি।

প্রায় আধা ঘন্টা পর তিনি সেখান থেকে বেরিয়ে আসেন। এসময় তার সঙ্গে ছিলেন ছোট বোনের স্বামী মাহবুবুল কবির ও বিএনপির সহ-দফতর সম্পাদক আবদুল লতিফ জনি।

সালাহউদ্দিনের সঙ্গে সাক্ষাৎ শেষে হাসিনা আহমেদ সাংবাদিকদের বলেন, আমি ভারত সরকার, এখানকার স্থানীয় প্রশাসন ও হাসপাতাল কর্তৃপক্ষের কাছে খুব বেশি কৃতজ্ঞ যে, তারা আমার স্বামীকে আশ্রয় দিয়েছে এবং চিকিৎসা সেবা দিচ্ছে। আমার স্বামী খুব বেশি অসুস্থ। আমরা চেষ্টা করব উনাকে উন্নত চিকিৎসার জন্য আইনি প্রক্রিয়ার মাধ্যমে তৃতীয় কোনো দেশে নিয়ে যাওয়ার জন্য।

আইনজীবী নিয়োগ চূড়ান্ত হয়েছে কি না—জানতে চাইলে সালাহউদ্দিনের স্ত্রী বলেন, উনি যেহেতু অসুস্থ, তাই উনার সঙ্গে আজ খুব বেশি কথা বলতে পারিনি। কাল সকালে আমি আবার আসব। উনার সঙ্গে কথা বলে বিষয়টি ঠিক করব।

এর আগে রোববার ভিসা পেয়ে তিনি কলকাতার উদ্দেশে রওনা দেন। এরপর মঙ্গলবার বেলা ১২টায় জেট এয়ারওয়েজের একটি ফ্লাইটে তিনি গোহাটি যান। বিকেলে সড়কপথে শিলং পৌঁছান তিনি। সেখানে গিয়ে পুলিশের অনুমতি নিয়ে হাসপাতালে দেখা করতে যান হাসিনা আহমেদ।

প্রতিক্ষণ/এডি/রিয়াজ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G