হাসিনার শিকড় বাংলায়,পতন ঘটানো যাবেনা

প্রকাশঃ ফেব্রুয়ারি ১১, ২০১৫ সময়ঃ ২:০২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক,প্রতিক্ষণ ডট কম

press_bg_459265063শেখ হাসিনার শিকড় বাংলার জনগণের মধ্যে। কখনও তার পতন ঘটানো যাবে না বলে মন্তব্য করেছেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান এমপি।বুধবার (১১ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় জাতীয় প্রেসক্লাবের সামনে ‘খালেদা জিয়ার নির্দেশে পুড়িয়ে মানুষ মারার প্রতিবাদে’ বাংলাদেশ

আওয়ামী প্রচারলীগের মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
দেশের জনগণকে আগুনে পুড়িয়ে কখনও ক্ষমতায় আসা যাবে না। ক্ষমতায় আসতে হলে বাংলার জনগণের ভালোবাসা নিয়ে আসতে হবে বলে মন্তব্য করেন শাজাহান খান।

তিনি বলেন, শেখ হাসিনা বাংলার জনগণের ভোটে ক্ষমতায় রয়েছেন, থাকবেন। যিনি বাংলার জনগণের শিকড়ে রয়েছেন, যতোই চেষ্টা করুন, কখনও তার পতন ঘটাতে পারবেন না।

খালেদা জিয়ার মানুষ পুড়িয়ে আন্দোলন পরিবহন শ্রমিকদের বিরুদ্ধে উল্লেখ করে মন্ত্রী বলেন, আপনার এই আন্দোলন কি দেশের পরিবহন শ্রমিকদের বিরুদ্ধে? যে আপনি আন্দোলনের নামে চলন্ত গাড়িতে আগুন দিয়ে শ্রমিকদের মারা হুকুম দিচ্ছেন।

আপনার আন্দোলনে হত্যা করা ১০০ জন মানুষ মধ্যে ৬১ জন শ্রমিক রয়েছেন। দেশের শ্রমিকরা আপনার ক্ষমতায় যাওয়া সিঁড়ি হবেন না। আজ দেশের সকল শ্রমিক একসঙ্গে হয়ে এর প্রতিরোধ গড়ে তুলেছেন।

সুশীল সমাজের উদ্দেশে শাজাহান খান বলেন, আজ আপনারা সংলাপের কথা বলছেন। কিন্তু একটি বারও বলছেন না, আন্দোলনের নামে পুড়িয়ে মানুষ মারার কথা।
যারা পুড়িয়ে মানুষ হত্যা করছেন, তাদের সঙ্গে কখনও সংলাপ হতে পারে না। তাদের ধরে গণপিটুনি দিয়ে পুলিশে দেওয়া হবে। জনগণ আজ পেট্রোল বোমাবাজদের ধরে গণপিটুনি দিয়ে পুলিশে দিচ্ছে।

বাংলাদেশ আওয়ামী প্রচারলীগের আহবায়ক এমএম শাহ আলমের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন সংগঠনের সদস্য সচিব মজিবুল হক বাদল, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

প্রতিক্ষণ/এডি/রাজিব

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G