২০১৮ সালের আগে নির্বাচন নয়: কামরুল

প্রকাশঃ আগস্ট ৪, ২০১৫ সময়ঃ ৯:৩৯ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

kammmrulআগামী জাতীয় সংসদ নির্বাচন ২০১৮ সালে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার এক আলোচনা সভায় আগামী নির্বাচনের বিষয়ে তিনি এ কথা জানান । তবে এ বিষয়ে আর কোনো ব্যাখ্যা দেননি গমবিতর্কে জড়িয়ে পড়া এই নেতা।

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ওই আলোচনা সভার আয়োজন করে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন। সভায় প্রধান অতিথি ছিলেন, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এবং প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি-ই বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যা করেছিল। একই শক্তি এখনো ষড়যন্ত্র করে চলেছে। তারা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা করছে।

তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন একাত্তরের পরাজিত শক্তি আন্দোলনের নামে দেশকে পিছিয়ে দিতে চাইছে। আমরা মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে ওই পরাজিত শক্তিকে প্রতিহত করবই।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকনের সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, কৃষি বিষয়ক সম্পাদক আবদুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজ, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক, আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, শেখ ফজলে নূর তাপস, নজরুল ইসলাম বাবু

 

প্রতিক্ষণ/এডি/তাফসির

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G