২০১৯ সালের আগে নির্বাচন হবে না

প্রকাশঃ মার্চ ১০, ২০১৫ সময়ঃ ৯:০৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:০৫ অপরাহ্ণ

জেলা প্রতিবেদক, প্রতিক্ষণ ডট কম  

Mohammad-Nasim_lg20150301131700স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনামন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, দেশ সাংবিধানিকভাবে পরিচালিত হচ্ছে এবং উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। তাই ২০১৯ সালের আগে দেশে কোনো সংলাপ বা আলোচনা হবে না। খেলা হবে মাঠে, বিশ্বকাপের মতো ২০১৯ সালে। সেখানেও শেখ হাসিনাই জয়লাভ করবেন।

মঙ্গলবার(১০ মার্চ) বিকেল পৌনে ৬টার দিকে গাবতলী উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ১৪ দলের উদ্যোগে দেশব্যাপী নৈরাজ্য, পেট্রোল বোমা হামলা, অগ্নিসংযোগ ও মানুষ পুড়িয়ে মারার প্রতিবাদে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নাসিম বলেন, বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া চান, মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তিকে রক্ষা করতে। তাই আওয়ামী লীগক ভয় দেখানোর চেষ্টা করেন তিনি। কিন্তু আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল। একে ভয় দেখিয়ে কোনো লাভ হবে না। দেশবিরোধী মানবতাবিরোধীদের বিচার কার্যক্রম শুরু হয়েছে এবং তা চলতেই থাকবে। এ বিচার কার্যক্রম কেউ বাধাগ্রস্থ বা থামাতে পারবে না।

খালেদা জিয়া হরতাল-অবরোধে মানুষ হত্যা করছেন বলে উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, কোনো মানুষ হত্যাকারী খুনির সঙ্গে আলোচনা করবে না আওয়ামী লীগ। মানুষের ভাগ্যোন্নয়নে ও দেশবিরোধী ষড়যন্ত্র রুখতে শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দলীয় জোট দেশবাসীকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করে যাবে। কারণ, খালেদা জিয়া ‘দানবের নেত্রী’, আর শেখ হাসিনা মানবের নেত্রী। দানব কখনও মানুষের সঙ্গে পারেনি, পারেও না।

গাবতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচ আজম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তফা আব্দুর রাজ্জাক মিলুর পরিচালনায় জনসভায় বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি, সাম্যবাদী দলের সভাপতি দিলীপ বড়ুয়া, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, জাতীয় সমাজতান্ত্রিক দলের(জাসদ) সাধারণ সম্পাদক শরিফ নুরুল আম্বিয়া, বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের(বাসদ) আহবায়ক রেজাউল রশিদ খান, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন, গণ আজাদী লীগের সাধারণ সম্পাদক এস শিকদার, ওয়ার্কার্স পার্টির নেতা সালেহা সুলতানা, ইউনাইটেড কমিউনিস্ট লীগের আহবায়ক ডা. ওয়াজেদুল ইসলাম, ঐক্য ন্যাপের সাধারণ সম্পাদক এনামুল হকবগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য তানসেন আলম।

জেলা ও উপজেলার ১৪ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা জনসভায় উপস্থিত ছিলেন।

প্রতিক্ষণ/এডি/রানা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G