সালাহ উদ্দিনকে খুঁজে বের করুন

প্রকাশঃ মার্চ ১৩, ২০১৫ সময়ঃ ৪:২৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

suronjitবিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে খুঁজে বের করার দাবি জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত।

শুক্রবার দুপুরে রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে নৌকা সমর্থক গোষ্ঠী আয়োজিত চলমান রাজনীতি বিষয়ে এক আলোচন সভায় তিনি এ আহবান জানান।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উদ্দেশ্যে তিনি বলেন, সালাহ উদ্দিন উত্তরে না দক্ষিণে। উপরে না পাতালে আছেন তা খুঁজে দেখে যার মাল তার কাছে বুঝিয়ে দেয়ার আহাবান জানাচ্ছি।

সুরঞ্জিত তিনি বলেন, খালেদা জিয়া কিছু দিন পর পর একেক জন মুখপাত্র বানান। তার মুখও দেখা যায় না। পাত্রকেও খুঁজে পাওয়া যায় না। অথচ মিডিয়াতে তাদের প্রেসনোট চলে আসে। উনি নিজেই নিজেকে নিখোঁজ করে থাকেন তবে আমাদের কি করার আছে ?

বিএনপিকে সিটি নির্বাচনে অংশ নেয়ার আহবান জানিয়ে তিনি বলেন, ৪টি ককটেল বোমা আর পেট্রলবোমা মেরে আন্দোলনে সফল হওয়া যায় না। সামনে সিটি করপোরেশন নির্বাচন আশা করবো সেই নির্বাচনে আপনারা অংশ গ্রহণ করবেন।

এটা তো জাতীয় নির্বাচন না। এটা স্থানীয় সরকার নির্বাচন। আপনারাই তো এই নির্বাচন চেয়েছিলেন।পূর্বের নির্বানগুলোতে অংশ নিয়েছিলেন এবং জয়ীও হয়েছেন। আশা করবো এখন নির্বাচনে অংশ গ্রহণ করবেন। গণতন্ত্রের পথে ফিরে আসবেন।

সুরঞ্জিত বলেন, এর পরও যদি নির্বাচনের দিকে না এসে অন্ধকারের দিকেই থাকেন। তবে মনে রাখতে হবে। অন্ধকার আরো অন্ধকারের দিকে ঠেলে দেয়। আপনার আন্দলোন ব্যর্থ হয়েছে।আগামীতে দলও ব্যর্থ হবে।

সুরঞ্জিত বলেন, ৩ মাস পরে আজ তিনি সাংবাদিকদের সামনে আসবেন। তাকে মনে রাখতে হবে এখন পর্যন্ত ১৩২ জন মানুষকে হত্যা করেছেন, সাড়ে ৬ হাজার গাড়ী পুড়িয়ে ছাই করেছে। এই সকল হত্যার দায় তাকে নিতে হবে।

তিনি বলেন, এই সংবাদ সম্মেলনে তাকে বলতে হবে ৩ মাসে তার কি অর্জন। তার অর্জন শূন্য প্লাস শূন্য প্লাস শূন্য টু দ্য ইনফিনিটি’।

এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী মো. সেলিম প্রমুখ।

প্রতিক্ষণ /এডি/হুমায়ন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G