খালেদাকে কাঠগড়ায় দাঁড়াতে হবে  

প্রকাশঃ মার্চ ১৭, ২০১৫ সময়ঃ ৩:০৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডট কম.

Hanifমানুষ হত্যার দায়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিচারের কাঠগড়ায় দাঁড়াতেই হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে লালবাগ কমিউনিটি সেন্টারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্মদিন উপলক্ষ্যে এই আলোচনা সভার আয়োজন করা হয়। হানিফ বলেন, খালেদা জিয়া রাজনীতি থেকে অনেক দূরে সরে গেছেন। দেশের মানুষের প্রতি উনার আস্থা নেই। তাই উনি (খালেদা) মানুষ হত্যা করছেন। গত আড়াই মাসে মানুষ হত্যা, গাড়ি ভাঙচুরসহ সম্পদ ধ্বংসের দায় থেকে মুক্তি পাওয়ার কোনো সুযোগ নেই। আপনি যতই আন্দোলনের হুমকি দেন। যতই বিদেশি প্রভুদের কাছে ধর্ণা দেন। মানুষ হত্যার দায়ে আপনাকে বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনি বিদেশি প্রভুদের উপর ভর করেছেন। বাংলাদেশের ক্ষমতার মালিক জনগণ। জনগণ না চাইলে কোনো বিদেশি প্রভু আপনাকে ক্ষমতায় বসাতে পারবে না। বিএনপি নেতারা বিকল্প পথ খুঁজতে শুরু করছে মন্তব্য করে হানিফ বলেন, খালেদা জিয়া, আপনি যদি এইভাবে চলেন, তাহলে আপনি আপনার দল থেকে বিচ্ছিন্ন হয়ে যাবেন। আপনার নেতাকর্মীরা বিএনপিতে থাকবে না। তারা বিকল্প রাস্তা খুঁজবে। অনেকে খুঁজতে শুরুও করেছেন।

হানিফ খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আরও বলেন, আপনি (খালেদা জিয়া) আপনার পতন ধ্বনি শুনতে পাচ্ছেন কিনা, আমরা জানি না। তবে আপনার দলে ভাঙন অতি শিগগিরই শুরু হবে। সেটা শোনার জন্য কান পেতে থাকুন।

লালবাগ থানা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন-  ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজ, সাংগঠনিক সম্পাদক ও মেয়রপ্রার্থী সাঈদ খোকন, সাবেক স্থানীয় সংসদ সদস্য ডা. মোস্তাফা জালাল মহিউদ্দিন প্রমুখ।

প্রতিক্ষণ/এডি/মন্ডল

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G