সালাহ উদ্দিনকে অক্ষত ফেরত চান খালেদা

প্রকাশঃ মার্চ ১৭, ২০১৫ সময়ঃ ৯:৫৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:০৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

salauddin khaledaবিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে অক্ষত অবস্থায় আদালতে সোপর্দ অথবা পরিবারের কাছে ফেরত দেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানিয়েছেন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

মঙ্গলবার খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে রাত সোয়া ৯ টার দিকে সাংবাদিকদের একথা জানান সালাহ উদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদ।

এর আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে তার গুলশান কার্যালয়ে যান সালাহ উদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদসহ পরিবারের সদস্যরা।

মঙ্গলবার রাত পৌনে ৮ টার দিকে তারা গুলশান কার্যালয়ে প্রবেশ করেন।

এসময় হাসিনা আহমেদের সঙ্গে ছিলেন- সালাহ উদ্দিন আহমেদের ছোট ছেলে ইউসুফ আহমেদ, মেয়ে ফারিবা আহমেদ ও ভাবী শামীম আরা।

উল্লেখ্য, বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিনকে গত মঙ্গলবার রাতে উত্তরার একটি বাসা থেকে পুলিশের পরিচয়ে ধরে নিয়ে যাওয়া হয় বলে তার দল ও পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। তবে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী তাকে গ্রেফতারের বিষয়টি নাকচ করেছে। তার সন্ধান দাবিতে হাইকোর্টে একটি রিট আবেদন হয়েছে। তাতে আদালত তাকে খুঁজে বের করতে রুল দিয়েছেন।

এদিকে সালাহ উদ্দিন আহমদকে খুঁজে পাওয়া যায়নি মর্মে অ্যাটর্নি জেনারেল কার্যালয়ে প্রতিবেদন দাখিল করেছে আইনশৃঙ্খলা বাহিনী। রোববার সকালে এই প্রতিবেদন দাখিল করা হয়েছে বলে জানা গেছে। সালাহ উদ্দিনকে খুঁজে বের করতে চেষ্টা অব্যাহত রয়েছে বলেও আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

এদিকে অনতিবিলম্বে সালাহউদ্দিনকে তার পরিবারের কাছে ফেরত দেওয়ার দাবিতে বুধবার ভোর ৬টা থেকে শুক্রবার ভোর ৬টা পর্যন্ত দেশব্যাপী অবরোধের পাশাপাশি, ৪৮ ঘন্টার হরতাল আহবান করেছে ২০ দলীয় জোট।

প্রতিক্ষণ /এডি/কামরুল

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G