‘আইনশৃঙ্খলা বাহিনীই সালাহ উদ্দিনকে নিয়ে গেছে’

প্রকাশঃ মার্চ ২২, ২০১৫ সময়ঃ ১২:১২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ২:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম

ফাইল ফটো
ফাইল ফটো

আইনশৃঙ্খলা বাহিনী যতোই অস্বীকার করুক, তারাই সালাহ উদ্দিন আহমেদকে তুলে নিয়ে গেছে বলে দাবি করেছের তার স্ত্রী হাসিনা আহমেদ।

রোববার বেলা সাড়ে ১১টায় জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘সালাহ উদ্দিন আহমেদের সন্ধান দাবিতে নাগরিক সমাজ’ আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

হাসিনা আহমেদ বলেন, উত্তরার বাসা থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তার স্বামীকে তুলে নিয়ে গেছে। এখন তাদেরই দায়িত্ব জনসম্মুখে আমার স্বামীকে হাজির করা।”

তিনি বলেন,  “প্রধানমন্ত্রীর কাছে বিনীতভাবে অনুরোধ করছি, তিনি যেন আইন শৃঙ্খলাবাহিনীকে নির্দেশ দেন, তারা যেভাবে আমার স্বামীকে তুলে নিয়ে গেছে ঠিক সেভাবেই যেন তাকে অক্ষত অবস্থায় আমাদের কাছে ফিরিয়ে দেয়।”

হাসিনা আহমেদ বলেন, “আজ ১২ দিন হলো আমার স্বামী সালাহ উদ্দিন আহমেদের কোনো খবর জানি না।  আমি এবং আমার ছেলেমেয়েরা অসম্ভব মানসিক অস্থিরতার মধ্যে দিন কাটাচ্ছি। প্রতিমুহূর্তেই মনে হয় এই বুঝি তার খোঁজ পাব, তিনি আমার কাছে ফিরে আসবেন। আমরা এখন একটি খবরই জানতে চাই, আমার স্বামী কোথায় আছেন, ওনাকে আমাদের মাঝে ফিরিয়ে দেয়া হোক।”

হাসিনা বলেন, “আমার স্বামী একসময় আইনজীবী ছিলেন, প্রশাসনে কর্মরত ছিলেন, সংসদ সদস্য ছিলেন, প্রতিমন্ত্রী ছিলেন। আপনাদের সকলের কাছে আমার আবেদন-সবাই আমাকে সহযোগিতা করুন। আমার ছেলেমেয়েরা যেন তার বাবাকে ফিরে পায়। আমি যেন আমার স্বামীকে ফিরে পাই।”

হাসিনা আহমেদ বলেন, “ আল্লাহ রাব্বুল আল আমিনের কাছে আমার পূর্ণ আস্থা ও বিশ্বাস আছে, তিনি সম্পূর্ণ অক্ষত অবস্থায় আমার স্বামীকে ফিরিয়ে দেবেন।”

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে আত্মগোপনে থেকে বিএনপির পক্ষে বিবৃতি দিয়ে আসছিলেন সালাহউদ্দিন আহমেদ। ১১ মার্চ থেকে তার পরিবার ও বিএনপি অভিযোগ তুলেছে, ১০ মার্চ রাতে তাকে ধরে নিয়ে গেছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

তবে পুলিশ, র‌্যাব বা গোয়েন্দা সংস্থার কেউই সালাহ উদ্দিন আহমেদকে আটকের কথা স্বীকার করেনি।

প্রতিক্ষণ/এডি/রেজা

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G