বিএনপি আন্দোলনের কথা মুখেও আনবে না: কামরুল

প্রকাশঃ জানুয়ারি ১৭, ২০১৫ সময়ঃ ২:০৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ২:২৫ অপরাহ্ণ

kamrulনিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আগামী ১০ দিনের মধ্যে বিএনপি আর আন্দোলনের কথা মুখেও আনবে না। তাদের নেতাকর্মীরা পালিয়ে বেড়াবে।

শনিবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় বীর উত্তম খাজা নিজামুদ্দিন মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচান সভায় তিনি এ কথা বলেন।

কামরুল বলেন, বিএনপি দেশব্যাপি যেভাবে নাশকতা চালাচ্ছে, আইনশৃঙ্খলা বাহিনী তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে। আগামী ১০ দিন পরে আন্দোলনের নামও নিতে পারবে না। তারা মনে করছেন বিদেশী বন্ধুরা এগিয়ে আসবে কিন্তু কেউ আসবে না।
তিনি বলেন, এদের (বিএনপি) সঙ্গে কোনো আলোচনা হতে পারে না। এদের সঙ্গে আলোচনা করলে বিশ্ব নেতৃত্ব তালেবানদের সঙ্গে আলোচনা করতো।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বিজিবি প্রধানকে আমি স্যালুট জানাই। তার বক্তব্যের সমালোচনা করছে কিছু তথাকথিত আইনজীবী ও বুদ্ধিজীবী। এরা বিএনপির নেতাদের সুরেই কথা বলে।
সংগঠনের সহ সভাপতি ড.এনামুল হকের সভাপতিত্বে আলোচান সভায় আরও বক্তব্য রাখেন, পেশাজীবী সমন্বয় পরিষদের নেতা ডা. কামরুল হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. আকতারুজ্জামান, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

প্রতিক্ষণ/এডি/কনা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G