সরকারের কাছেই রয়েছে সালাহ উদ্দিন

প্রকাশঃ মার্চ ৩০, ২০১৫ সময়ঃ ৪:১৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষন ডট কম.

5_73429 (1)বাংলাদেশ ফেডোরেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্ট শওকত মাহমুদ  বলেছেন, বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ সরকারের কাছেেই আছে।

সোমবার সোয়া ১২টায় গুলশানস্থ সালাহ উদ্দিন আহমেদের বাসভবনে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের একটি প্রতিনিধি দল তার পরিবারকে সমবেদনা জানাতে গিয়ে তিনি এ কথা বলেন।

শওকত মাহমুদ বলেন,  ‘সালাহ উদ্দিন আহমেদ বিএনপির পক্ষ থেকে কথা বলতেন- এটাই তার বড় অপরাধ।  সে কারণেই তাকে অপহরণ করা হয়েছে।’ সালাহ উদ্দিন আহমেদের নিখোঁজের ঘটনা গণমাধ্যমকে স্বাধীনভাবে অনুসন্ধান ও তদন্ত করার জন্য তিনি আহ্বান জানান।

এসময় সাবেক সংসদ সদস্য ও সালাহ উদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদ বলেন, ‘আমার স্বামীকে ফেরত চাই। আমি নিশ্চিত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাই তাকে তুলে নিয়ে গেছে।’ তাকে অক্ষত অবস্থায় অবিলম্বে জনসমক্ষে হাজির করার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান তিনি।

বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক রুহুল আমিন গাজী বলেন, ‘সালাহ উদ্দিন আহমেদ কোথায় আছেন কিভাবে আছেন সেটা পুলিশ জানে। তাই তাকে অবিলম্বে জনসমক্ষে আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানাই।’

এসময় উপস্থিত ছিলেন পেশাজীবী নেতা আ.ন.হ আক্তারুল হোসেন, প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু, কৃষিবিদ হাসান জাবেদ তুহিন, রফিকুল ইসলাম প্রমুখ।

প্রতিক্ষণ/এডি/রিজা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G