ইসিতে বিএনপি প্রতিনিধি দল

প্রকাশঃ এপ্রিল ১, ২০১৫ সময়ঃ ৪:০৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:১৬ অপরাহ্ণ

download (4)সিটি করপোরেশন নির্বাচন নিয়ে আলোচনা করতে নির্বাচন কমিশনে (ইসি) গেলেন বিএনপির প্রতিনিধি দল। আজ বুধবার বিকেলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ ও সাবেক স্পীকার জমির উদ্দিন সরকারের নেতৃত্বে ৫ সদস্যের ওই প্রতিনিধি দলটি কমিশনে যান।

দলটি নির্বাচনে সবার প্রতিনিধিত্বমূলক অংশগ্রহণ ও সভা-সমাবেশ করতে যেন সকল রাজনৈতিক দল সমান সুযোগ লাভ করে সে বিষয় নিয়ে কথা বলবেন প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিব উদ্দিনের সঙ্গে। পাশাপাশি বিএনপির কেন্দ্রীয় কার্যালয় খুলে দেয়া, অস্ত্র উদ্ধার, আচরণবিধি ভঙ্গ করার সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেয়া, বিরোধী মেয়র ও কাউন্সিলরসহ নির্বাচন প্রক্রিয়ার সঙ্গে যুক্ত নেতা-কর্মী ও নির্বাচনী এজেন্টদের গ্রেপ্তার না করার দাবি নির্বাচন কমিশনারকে জানাবেন বলেও একাধিক সূত্র নিশ্চিত করেছে।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান  জানান, মূলত ঢাকা ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে  দলের প্রার্থীদের নির্বাচনী প্রচারণা ও করণীয় জানাতে  প্রতিনিধি দলটি  ইসিতে গেছেন।

উল্লেখ্য, গত ২৫ মার্চ বুধবার বিকেলে ‘শত নাগরিক কমিটি’র ব্যানারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক এমাজ উদ্দিন আহমেদের নেতৃত্বে ছয় সদস্যেরে একটি প্রতিনিধি দল নির্বাচন কমিশনে গিয়েছিল।

প্রতিক্ষণ/এডি/রানা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G