খালেদার কার্যালয়ে লাইভ ক্যামেরা, নিরাপত্তা জোরদার

প্রকাশঃ জানুয়ারি ১৮, ২০১৫ সময়ঃ ২:৪৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:৩১ অপরাহ্ণ

khaleda gulsan officeনিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

বিএনপি চেয়ারপারসন ও ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে নতুন করে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। এরমধ্যে রয়েছে আর্মড পুলিশ।

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের শেষ দিন আজ নিরাপত্তা জোরদার করা হলো। এর আগে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের পর বিএনপির অলআউট আন্দোলনে যাওয়া নিয়ে গত কয়েক দিন ধরে সংবাদ মাধ্যমে নানা রকম খবর প্রকাশ হচ্ছিল।

এদিকে, সকাল সাড়ে ৯টায় খালেদা জিয়ার কার্যালয়ের সামনে ডিএমপির মিডিয়া সেন্টারের লাইভ ক্যামেরা স্থাপন করা হয়েছে। এর মাধ্যমে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সার্বিক চিত্র ও তথ্য সরাসরি জানানো হচ্ছে ডিএমপির সদর দফতরকে।

এছাড়া, খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ের সামনের সড়কের উত্তর ও দক্ষিণ পাশে অন্যদিনের তুলনায় নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা হয়েছে। বাড়ানো হয়েছে পুলিশের সদস্য সংখ্যা। আনা হয়েছে দাঙ্গা পুলিশ। লোকজন চলাচলের ক্ষেত্রে আরোপ করা হয়েছে কড়াকড়ি। কেবল আবাসিক ভবনের বাসিন্দা ও পরিচয়পত্র দেখিয়ে সংবাদকর্মীরাই খালেদা জিয়ার কার্যালয়ের সামনের সড়ক দিয়ে চলাচল এবং অবস্থান করতে পারছেন।

অন্যদিকে, গুলশান ও বারিধারার আবাসিক এলাকা ও কূটনীতিপাড়ার সব প্রবেশ মুখে কড়া পুলিশ পাহারা বসানো হয়েছে।

রোববার সকাল থেকেই বারিধারা ডিওএইচএস, বনানী, হাতিরঝিল, নতুন বাজার, নর্দা-কালাচাঁদপুরসহ গুলশানে ঢোকার সব পথে মোটরসাইকেল, বাইসাইকেল, সিএনজি অটোরিকশা, রিকশা, রিকশা ভ্যান, কাভার্ড ভ্যান নিয়ে প্রবেশ পুরোপুরি নিষিদ্ধ করা হয়েছে।

প্রতিক্ষণ/এডি/বাবুল

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G