এমপির গাড়ি বহরে হামলা

প্রকাশঃ আগস্ট ২২, ২০১৫ সময়ঃ ১:৩২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:৩৫ অপরাহ্ণ

জেলা প্রতিবেদক

hamla 3532গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে যাওয়ার পথে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীর গাড়ি বহরে হামলা হয়েছে।

আজ শনিবার সকাল পৌনে ১০টার দিকে ফরিদপুর শহরের বাইপাস সড়কের পিয়ারপুর এলাকায় সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে এ হামলা হয়।

এ হামলায় অন্তত ১৫ জন আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

তবে বহরের সামনে মাইক্রোবাসে থাকা রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী এবং সংরক্ষিত আসনের এমপি কামরুন্নাহার চৌধুরী অক্ষত আছেন। পরে পুলিশ পাহারায় তাদেরকে ফরিদপুর এলাকা পার করে দেয়া হয়েছে।

বহরের সঙ্গে থাকা একাধিক গণমাধ্যমকর্মী জানান, আজ সকাল পৌনে ১০টার দিকে বাইপাস সড়কের পিয়ারপুর এলাকায় বহরের গাড়ি পৌঁছালে পেছন দিক থেকে একটি ট্রাক ওভারটেক করে। ওই ট্রাকটি ওভারটেক করতে গিয়ে সড়কের পাশে দাঁড়ানো একটি হলুদ রঙের পিকআপকে ধাক্কা দেয়। পিকআপটি আবার আরেকটি অটোবাইককে ধাক্কা দেয়। এতে স্থানীয় উত্তেজিত জনতা ওই বহরের দুটি বাস ভাঙচুর করে। এরপর কিছুদূর পরে আবারো সড়কে বেরিকেড দিয়ে বহরের বাস আটকানোর চেষ্টা করে স্থানীয় লোকজন।

ফরিদপুর ট্রাফিক পুলিশের সার্জেন্ট তুহিন লস্কর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ সুপার (এসপি) মো. জামিল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

প্রতিক্ষণ/এডি/তাফ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G