কুমিল্লায় সমাহিত হবেন কাজী জাফর

প্রকাশঃ আগস্ট ২৯, ২০১৫ সময়ঃ ৩:২০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:২০ অপরাহ্ণ

জেলা প্রতিবেদক

kaji jaforসাবেক প্রধানমন্ত্রী ও জাতীয় পার্টির (জাফর) চেয়ারম্যান কাজী জাফর আহমদের মরদেহ এখন কুমিল্লায়।

শনিবার সকাল ৮টায় জাতীয় পার্টির (জাফর) কেন্দ্রীয় মহাসচিব ও সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দারের নেতৃত্বে মরদেহ নিয়ে তাঁর গুলশানের বাসা থেকে কুমিল্লার উদ্দেশ্যে বের হন।

সঙ্গে আছেন- কাজী জাফর আহমদের স্ত্রী মমতাজ বেগম, মেয়ে কাজী জয়া আহমেদ ও কাজী সোনিয়া আহমেদ, তাঁর ভাতিজা কাজী ইকবালসহ আত্মীয়-স্বজনরা।

বেলা ১১টার মধ্যে মরদেহ কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে পৌঁছার পরই সেখানে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। এসব তথ্য জানান কাজী জাফরের একান্ত সহকারী গোলাম মোস্তফা।

তিনি আরো জানান, একজন সাবেক প্রধানমন্ত্রী হিসেবে জাতীয় সংসদের পাশে সমাহিত করার জন্য সরকারের কাছে আবেদন করেও ইতিবাচক সাড়া মিলেনি। তাই পরিবারের সিদ্ধান্তে চিওড়া গ্রামে শনিবার বাদ আসর বাবা-মায়ের কবরের পাশেই তাঁকে সমাহিত করা হবে।

এর আগে বেলা ১১টায় কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে, বেলা ১২টায় দ্বিতীয় জানাজা সুয়াগাজী, বাদ জোহর তৃতীয় জানাজা তাঁর নির্বাচনী এলাকা চৌদ্দগ্রাম হাইস্কুল মাঠ এবং সর্বশেষ চতুর্থ জানাজা চিওড়া সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হবে।

গত বৃহস্পতিবার সকালে কাজী জাফর আহমদ গুলশানের বাসায় হৃদরোগে আক্রান্ত হন। পরে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তির পর সকাল সাড়ে ৭টায় ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করেন।

প্রতিক্ষণ/এডি/তাফ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G