বুদ্ধিজীবীদের প্রতি খাদ্যমন্ত্রীর ধিক্কার

প্রকাশঃ জানুয়ারি ২২, ২০১৫ সময়ঃ ৩:৩৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:৩৪ অপরাহ্ণ

kamrul 2যারা আজকে দুই নেত্রীকে প্যারালাল করার চেষ্টা করে, আলোচনা সমালোচনার কথা বলে ঐ সকল বুদ্ধিজীবিদের প্রতি ধিক্কার জানিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন খাদ্য মন্ত্রী এড: কামরুল ইসলাম।

আজ দুপুরে শিল্পকলা একাডেমীর মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কর্তৃক আয়োজিত সংগঠনের প্রতিষ্ঠাতা আলমগীর কুমকুমের জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বুদ্ধিজীবিদের প্রতি আহবান জানিয়ে মন্ত্রী বলেন, আপনারা মাঝপথে হাটা বন্ধ করুন, আমি আশা করছি অচিরেই আপনাদের শুভবুদ্ধির উদয় হবে।

খাদ্যমন্ত্রী বলেন, আজকে আপনারা আলোচনার কথা বলেন, আলোচনার আলোও তো দেশে নাই। বিএনপি আজকে দেশে সন্ত্রাস চালাচ্ছে, সাধরন মানুষ মারছে। কই ঐ সকল মানবাধিকার সংগঠন( হিউমেন রাইট ওয়াচ)। বন্ধুক যুদ্ধে সন্ত্রাসী মরলে আপনাদের মায়া হয় আর সাধারণ মানুষের প্রতি আপনাদের কোন মায়া নেই।

বিএনপির শুভ বুদ্ধি সম্পন্ন নেতাদের প্রতি আহবান জানিয়ে কামরুল বলেন, বিএনপি আজকে জামায়েতের পেটে ডুকে গেছে, দেশের মানুষের কথা চিন্তা করে সন্ত্রাসী খালেদার সাঙ্গ ত্যাগ করুন, আপনারা বাচবেন, দেশ বাচবে, মানুষ বাচবে।

তারেকের ইশারায় দেশে সন্ত্রাস চালাচ্ছে বিএনপি, তারেক চালাচ্ছে বাক সন্ত্রাস। আইএস সহ সকল জঙ্গীদের সাথেই হাত রয়েছে তারেক জিয়ার। বহির্বিশ্বে যেমন ঐ সকল জঙ্গীদের সাথে আলোচনা হয় না তেমনি বাংলাদেশে বিএনপির মত সন্ত্রাস ও জঙ্গী সংগঠনের সাথে কোন আলোচনা হবে না।

তিনি আরো বলেন, তত্ত্বাবধায়ক ও নির্বাচন বিএনপির কোন ইস্যু নয়, খালেদা-তারেকের আর্থ আত্মসাতের মামলা থেকে রেহাই পেতে এই নাশকতা করছে তারা। অচিরেই দেশে শান্তি ফিরে আসবে বলেও আশা প্রকাশ করেন খাদ্য মন্ত্রী।

সংগঠনের সহ-সভাপতি এ টি এম সামসুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সামসুল হক টুকু, শিল্পকলা একাডেমীর মহা পরিচালক লিয়াকত আলী লাকি, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ নেতা এম এ করিম, হেদায়েতুল ইসলাম স্বপন, জোটের সাধারণ সম্পাদক আরুন সরকার রানা সহ প্রমূখ।

প্রতিক্ষণ/এডি/মায়া

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G