সবচেয়ে বেশি দেখা ছবি

প্রকাশঃ অক্টোবর ৩০, ২০১৫ সময়ঃ ২:২৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:১৫ পূর্বাহ্ণ

প্রতিক্ষণ ডেস্ক

Captureআপনি জানেন কি ? পৃথিবীর সবচেয়ে বেশি দেখা ছবি কোনটি ? হ্যাঁ, ইউনডোজ (Windows XP) এর ডিফল্ট ওয়ালপেপারটাই সবচেয়ে বেশি দেখা ছবি !
এর নাম ব্লিস (Bliss)

এই টিলা গুলো যুক্তরাষ্ট্রের ক্যালিফোরনিয়ার সোনমা রাজ্যে অবস্থিত . পেশাদার আমেরিকান ফটোগ্রাফার চার্লস অরিয়ার(Charles O’Rear) ছবিটি তোলেন।

আমেরিকান ফটোগ্রাফার চার্লস অরিয়ার ১৯৪১ সালে আমেরিকার বাটলার মিসউরিতে জন্ম গ্রহণ করেণ।তিনি মাত্র ১০ বছর বয়সে ক্যামেরা হাতে তুলে নিলেও ছোট বেলায় স্বপ্ন দেখতেন একজন পাইলট হওয়ার।

article-0-0EC34BDF00000578-448_634x474তবে ভাগ্য চক্রে বাটলার ডেইলি ডেমক্রেটে একজন ক্রীড়া প্রতিবেদক হিসেবে যোগদেন। এবং ১৯৬১ সালে যোগদান করেণ ইমপোরিয়া জেগেট পত্রিকাতে। হয়ে ওঠেন পুরো দস্তর ফটোগ্রাফার। এছাড়াও কাজ করেছেন ন্যাশনাল জিওগ্রাফির ফটোগ্রাফার হিসেবে।

১৯৯৬ সালের জানুয়ারির কোন এক দিনে ক্যালির্ফোনিয়ার নাপা এবং সোনোমা থেকে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন তখন তিনি এই ছবিটি তোলেন।

২০০২ সাল থেকে এখন পর্যন্ত ১ মিলিয়নের ও বেশি লোক ওই ছবি দেখেছেন ! আপনি ওখানে কোনোদিন গেলে এই ঠিকানায় যেতে ভুলবেন না, (3101 Fremont Dr. Sonoma Hwy, Sonoma, CA)

যেতে না পারলে কি হয়েছে ? গুগল ম্যাপ তো আScreenshot_2ছেই ! তারপর স্ট্রিট ভিউ দিয়ে উপভোগ করুন , অথবা সরাসরি এই লিঙ্ক এ যান https://bit.ly/PxP5Jx

আর দেখুনতো ছবিটার সাথে কোন মিল খুজে পান কিনা।

প্রতিক্ষণ/এডি/বিএ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G