বিচার ঠেকাতেই পুলিশের উপর হামলা

প্রকাশঃ নভেম্বর ৪, ২০১৫ সময়ঃ ৩:১৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:১৪ অপরাহ্ণ

প্রতিক্ষণ ডেস্ক

kamalস্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বুধবার দুপুরে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিহত ও আহত পুলিশ সদস্যকে দেখতে গিয়ে সাংবাদিকদের বলেন মানবতাবিরোধী অপরাধীদের বিচার ঠেকাতেই একের পর এক পুলিশের উপর হামলা চালানো হচ্ছে ।

তিনি বলেন, ‘মানবতাবিরোধী অপরাধীদের বিচার ঠেকাতেই আশুলিয়ায় পুলিশের উপর হামলা চালানো হয়েছে। সম্প্রতি সময়ে ব্লগার হত্যাকাণ্ড ও পুলিশের উপর হামলা সব কিছুই একই সূত্রে গাথা’।

মন্ত্রী আরো বলেন, একটি মহল মানবতাবিরোধী অপরাধীদের বিচার বানচাল করার জন্য কখনও আইএস, কখনও আনসারুল্লাহ বাংলা টিম ইত্যাদি নামে এসব হামলা চালিয়ে যাচ্ছে। এ বিষয়ে খুব শিগগিরই পুলিশ কর্মকর্তারা তাদের করণীয় ঠিক করবেন। কেউ আইনের হাত থেকে রক্ষা পাবে না।

উল্লেখ্য, আজ বুধবার সকালে রাজধানী ঢাকার অদূরে আশুলিয়ায় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে এক পুলিশ সদস্য নিহত ও আরও একজন আহত হয়েছেন। সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাড়ইপাড়া পুলিশ চেকপোস্টে দায়িত্ব পালন অবস্থায় তাদের উপর এ হামলা চালানো হয়।

এর আগেও ২২ অক্টোবর বৃহস্পতিবার রাজধানীর দারুস সালাম থানাধীন গাবতলী এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ইব্রাহিম মোল্লা নামে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নিহত হন।

প্রতিক্ষণ/এডি/বিএ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G