দেশে এখন গণতন্ত্র নেই

প্রকাশঃ নভেম্বর ১২, ২০১৫ সময়ঃ ৪:৩০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:৩০ অপরাহ্ণ

জেলা প্রতিনিধি

Comillaদেশে এখন গণতন্ত্র নেই, বলেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। বর্তমান সরকারকে আমলাতান্ত্রিক উল্লেখ করে তিনি এ কথা বলেন। তিনি আরও বনেন, দেশ আমলাতান্ত্রিকভাবে চলছে। বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার চান্দিনা মডেল পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এরশাদ বলেন, জোটগতভাবে নির্বাচন করার জন্য শর্ত সাপেক্ষে বিএনপির ডাকে সারা দেয়ার পর বিএনপির যুবরাজ আমাকে তার হাওয়া ভবনে ডেকে নিয়ে নাম মাত্র শর্তে স্বাক্ষর নেয়। আমার সহযোগিতায় ক্ষমতায় যাওয়ার পর আর কোনো খবর নেয়নি। একইভাবে রাজধানীর পল্টন ময়দানে আওয়ামী লীগ এর সঙ্গে ১৪ দলে যুক্ত হলাম। তারাও একই কৌশলে আমাকে হতাশ করেছে। এবার সিদ্ধান্ত নিয়েছি, আর জোট নয়, ৩শ আসনে জাতীয় পার্টির প্রার্থী প্রস্তুত করে আগামী নির্বাচনে অংশ নেব।

সরকারের সমালোচনা করে এরশাদ আরও বলেন, দেশের মানুষ নিরাপদে নেই। দেশের মানুষ মরে গেলেও এখন বিচার চায় না। দেশে আইনের শাসন নেই।

কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সভাপতি লুৎফুর রেজা খোকনের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও পানি সম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, প্রেসিডিয়াম সদস্য ঢাকা মহানগর জাতীয় পার্টির সভাপতি এসএম ফয়সাল চিশতী, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক নূরুল ইসলাম মিলন এমপি, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মো. আমির হোসেন ভূঁইয়া এমপি প্রমুখ।

পরে কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সভাপতি লুৎফুর রেজা খোকনকে আবারও সভাপতি এবং যুগ্ম সাধারণ সম্পাদক মো. আমির হোসেন ভূইয়া এমপিকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়।
প্রতিক্ষণ/এডি/এআরকে

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G