কাউন্সিলের ভেন্যু চেয়ে বিএনপির চিঠি

প্রকাশঃ জানুয়ারি ২৭, ২০১৬ সময়ঃ ১২:৩৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

rtyreytষষ্ঠ জাতীয় কাউন্সিল আয়োজন করতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রকে ভেন্যু হিসেবে ব্যবহারের জন্য গণপূর্ত মন্ত্রণালয়ের কাছে চিঠি দিয়েছে বিএনপি।

১৯ মার্চ সম্ভাব্য তারিখ রেখে বুধবার এই চিঠি দেয় বিএনপি।

বিএনপির সহ-প্রচার সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, ১৯ মার্চ কাউন্সিলের তারিখ রেখে অনুমোদন চাওয়া হয়েছে। প্রথমত আমরা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে কাউন্সিল করতে চাই। এজন্য বুকিংয়ের জন্য গণপূর্ত মন্ত্রণালয়ে চিঠি দেয়া হয়েছে। তবে ঐদিন যদি সেখানে অন্য প্রোগ্রাম থাকে তাহলে ২০ বা ২১ তারিখেও কাউন্সিল হতে পারে।

এদিকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের অনুমোদন না পেলে বিএনপি বিকল্প হিসেবে পল্টন ময়দান অথবা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনকে প্রাধান্য দিচ্ছে।

তিনি আরো বলেন, ‘আশা করছি সরকার অনুমোদন দিবে। তবে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র ছাড়াও কাউন্সিলের জন্য আরো কী বিকল্প ভেন্যু হতে পারে সে বিষয়ে চিন্তা-ভাবনা চলছে। অনুমোদন না পেলে বিকল্প হিসেবে পল্টন ময়দান অথবা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনকে প্রাধান্য দেওয়া হচ্ছে।

উল্লেখ্য, গত ২৩ জানুয়ারি রাতে বিএনপির স্থায়ী কমিটির বৈঠকে মার্চে জাতীয় কাউন্সিল করার সিদ্ধান্ত নেওয়া হয়। বৈঠকে সভাপতিত্ব করেন বিএনপি চেয়রপার্সন বেগম খালেদা জিয়া।

প্রতিক্ষণ/এডি/এফটি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G