এতো খেতেও পারে মানুষ!

প্রকাশঃ এপ্রিল ১২, ২০১৬ সময়ঃ ২:৪৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ২:৪৭ অপরাহ্ণ

প্রতিক্ষণ ডেস্কঃ

d66e6f0a-a863-4eea-b5ed-e17d04e419de-2060x1373আমরা কি সারাদিনে ১২টি হ্যামবার্গার খাওয়ার কথা ভাবতে পারি? কিংবা ৩ মিনিটে শেষ করতে পারি ১টি হ্যামবার্গার? কি, প্রশ্ন শুনে বিরক্ত হচ্ছেন আমার উপর? মনে হচ্ছে কি সব আবোল-তাবোল অবিশ্বাস্য কথাবার্তা বকে যাচ্ছি? কিন্তু আপনার কাছে অবিশ্বাস্য ঠেকলেও জাপানের তাকেরু কোবায়াশি কিন্তু ১২টি হ্যামবার্গার অবলীলায় শেষ করে ফেলতে পারেন। এবং মাত্র ৩ মিনিটে!

২০১৪ সালের ১১ জুলাই ইতালির মিলানে ৩ মিনিটে ১২ টি হ্যামবার্গার খেয়ে সবচেয়ে কম সময়ে সবচেয়ে বেশি হ্যামবার্গার খাওয়ার রেকর্ড করে গিনেজ বুক অব ওয়ার্ল্ডসে নাম লেখান জাপানের এই “প্রতিযোগী খাদক”। আর শুধু হ্যামবার্গারই নয়, বরং মিটবল, টুইংকি, ট্যাকো, হটডগ, পিজ্জা, আইসক্রিম এবং পাস্তা সবচেয়ে বেশি পরিমাণে খাওয়ার বিশ্বরেকর্ডও তাকেরু কোবায়াশির দখলে।

কোন কৌশলে এত অল্প সময়ে এত খাবার খান কোবায়াশি? জানা যায়, ৬০ কেজি ওজনের কোবায়াশি প্রতিযোগিতার জন্য অনেক অনেক খবার খেয়ে পাকস্থলি স্ফীত করেন এবং নিয়মিত ব্যায়াম করেন যাতে প্রতিযোগিতার সময় চর্বি খালি পাকস্থলি ভরে ফেলতে না পারে।

৫ ফুট ৮ ইঞ্চি উচ্চতার কোবায়াশি প্রথম বিশ্বরেকর্ড করেন ২০০১ সালের ৪ জুলাই। নাথান’স কনি আইল্যান্ড হটডগ ইটিং কনটেস্টে ১২ মিনিটে ৫০টি হটডগ খেয়ে।

 

প্রতিক্ষণ/এডি/সাদিয়া

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G