সবচেয়ে খর্বকায় দম্পতি হতে…

প্রকাশঃ আগস্ট ৮, ২০১৬ সময়ঃ ১০:১৮ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:৫২ পূর্বাহ্ণ

smallestরেকর্ড বইয়ে নাম ওঠাতে মানুষ কত কিছুই না করে! তাই বলে বিয়ে? হ্যাঁ, গিনেজ বুকে নাম লেখাতে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন ব্রাজিলের এক ব্যক্তি।

অবশ্য বিয়ে না করে ঐ রেকর্ডে নাম ওঠানোর কোনো সুযোগও নেই ঐ জুটির। তারা যে বিশ্বের সবচেয়ে খর্বকায় দম্পতির রেকর্ড গড়তে চান! তা বিয়ে ছাড়া কিভাবেই বা সম্ভব?

ব্রাজিলের ঐ ব্যক্তির নাম পাওলো গ্যাব্রিয়েল ডা সিলভা ব্যারোস। তার বয়স ৩০ বছর। উচ্চতা ৩৪ দশমিক ৮ ইঞ্চি, মানে তিন ফুটেরও কম। তার প্রেমিকার নাম হোসিনো। বয়স ২৬, উচ্চতা ৩৫ দশমিক ২ ইঞ্চি।

অবশ্য বিয়ে না করলেও এই জুটি আট বছর ধরে প্রেম করছেন, একসঙ্গে থাকছেন। কিন্তু গিনেজে নাম ওঠাতে বিয়েটা যে করতেই হবে! না হলে দম্পতির স্বীকৃতিই তো মিলছে না!

বিশ্বের সবচেয়ে খর্বকায় দম্পতির এর আগের রেকর্ডটার অধিকারীরাও ব্রাজিলেরই। তাদের মধ্যে ডগলাস মাইস্ট্রি ব্রেগার ডা সিলভার উচ্চতা ৩৫ ইঞ্চি। তার স্ত্রী ক্লাউদিয়া পেরেইরা রোচার উচ্চতা ঠিকঠিক তিন ফুট অর্থাৎ ৩৬ ইঞ্চি।

নতুন রেকর্ড গড়ার জন্য সম্প্রতি একটি রেস্তোরাঁয় পরিবারের সদস্য ও বন্ধু-বান্ধবদের দাওয়াত দেন ব্যারোস। সেখানেই হোসিনোকে বিয়ের প্রস্তাব দেন তিনি। বলেন, তোমরা যারা এতদিন ধরে আমাদের পাশে আছো, তাদের জানানোর জন্য বলছি, আমি হোসিনোকে বিয়ে করতে চাই এবং একই সঙ্গে তাকে বিয়ের প্রস্তাবও করছি।

জবাবে হোসিনো অবশ্য কিছুটা মজা করেছেন। তিনি বলেন, তুমি কি ঠিক আছো বাবুটা? তুমি কি সিরিয়াস? নাকি জ্বরের ঘোরে এসব বলছো? সূত্র : হাফিংটন পোস্ট।

প্রতিক্ষণ/ এডি/ একে

=====

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G