সরকার সর্বক্ষেত্রে ব্যর্থ: এরশাদ

প্রকাশঃ ফেব্রুয়ারি ২, ২০১৫ সময়ঃ ৫:৩৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম

ersad_2 3বর্তমান সরকারকে সর্বদিকে ব্যর্থ দাবি করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

তিনি বলেন, এ সরকার জনগণের শান্তি দিতে পারছে না। জানমালের নিরাপত্তা দিতে পারছে না। আজ আমরা রাস্তায় চলতে পারি না। আমাদের সন্তানরা স্কুলে যেতে পারে না। এ সরকার সর্বদিক দিয়ে ব্যর্থ।

সোমবার দুপুরে রাজধানীর বনানীতে দলীয় কার্যালয়ে নরসিংদী জেলার নেতাকর্মীদের জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

এরশাদ বলেন, আজ নেতৃত্বের পরিবর্তন চাই। আর সে  নেতৃত্ব দেবে জাতীয় পার্টি।  দেশে একজনের ব্যর্থতা আর অপরজনের ক্ষমতা আঁকড়ে ধরে রাখার আগুনে আমরা পুড়ছি। সারা দেশে  আগুন জ্বলছে।

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, এ সরকার সব দিক দিয়ে ব্যর্থ। এ সরকার জনগণকে শান্তি দিতে পারছে না। জানমালের নিরাপত্তা দিতে পারছে না। আজ আমরা রাস্তায় চলতে পারি না। আমার সন্তান স্কুলে যেতে পারে না।

এরশাদ বলেন, উনি (খালেদা জিয়া) ৫ জানুয়ারি সমাবেশ করতে চাইলেন, তাকে কেন সমাবেশ করতে দেয়া হলো না জানি না। দেননি ভালো কথা। কিন্তু তার বাড়ির সামনে বালুর ট্রাক রেখে, তাকে তালাবদ্ধ করে আবার লাইমলাইটে নিয়ে আসলেন। তাকে আবার জগতে পরিচয় করিয়ে দিলেন। উনি আজ আন্দোলন করছেন নিজের জন্য। নাহলে নিজে ও দল বিলীন হয়ে যেত। আপনারাই আবার দলকে জাগিয়ে তুললেন।

সরকারের উদ্দেশে এরশাদ বলেন, আজ আমাদের ছেলেমেয়ে, নাতী নাতনীরা ও  শিক্ষার্থীরা পরীক্ষা দিতে পারছে না। কি করে অবরোধ ধর্মঘট প্রত্যাহার করার  জন্য আলোচনা হতে পারে। তা না করে তাকে ১৯ ঘণ্টা বিদ্যুৎবিহীন রাখা হলো।

নরসিংদী জেলা সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জাপার মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এম এ হান্নান এমপি প্রমুখ।

প্রতিক্ষণ /এডি/বকুল

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G