খালেদা ভাবলেন শুধু দুই নাতনির কথা

প্রকাশঃ ফেব্রুয়ারি ৪, ২০১৫ সময়ঃ ১:৩১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম

mojamelদেশের ১৫ লাখ শিক্ষার্থীর ভবিষ্যৎ অনিশ্চয়তার দিকে ঠেলে দিয়ে বেগম খালেদা জিয়া শুধু দুই নাতনির কথা ভাবছেন বলে অভিযোগ করেছেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

তিনি বলেন, ‘দুই নাতনিকে পরীক্ষা দিতে মালয়েশিয়ায় পাঠিয়েছেন খালেদা জিয়া। অথচ হরতাল-অবরোধের নামে সহিংসতা করে দেশের ১৫ লাখ শিক্ষার্থীর ভবিষ্যৎ অনিশ্চয়তার দিকে ঠেলে দিয়েছেন। আপনি দেশের পরীক্ষার্থীদের কথা ভাবলেন না, ভাবলেন শুধু নাতনিদের কথা।’

বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত হরতাল বিরোধী মানব বন্ধনে তিনি একথা বলেন। মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ গণতন্ত্র রক্ষা পরিষদ, সম্মিলিত মুক্তিযোদ্ধা ফ্রন্ট কেন্দ্রীয় কমিটি ও নিঃস্বার্থ মানবাধিকার সোসাইটি।

মন্ত্রী মোজাম্মেল হক বলেন, ‘বাংলাদেশের স্বাধীনতাকে মেনে নিতে পারেনি পাকিস্তান। তাই আজ তারা এ দেশকে অস্থিতীশীল করতে জঙ্গিবাদীদের অর্থ দিয়ে সাহায্য করছে। আর তাদের দোসর হিসেবে বেগম খালেদা জিয়া সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে। সরকার এ সন্ত্রাসী ও জঙ্গি কর্মকান্ডের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবে।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বলেন, বাংলার মানুষ তার হরতাল প্রত্যাখ্যান করেছে, তারপরও তিনি হরতাল দিচ্ছেন। খালেদা জিয়ার লজ্জা বলে কিছু নেই।

তিনি বলেন, জঙ্গি কর্মকান্ডকে রাজনৈতিক আবরনে জায়েজ করার জন্য বিএনপির এই সন্ত্রাসী আচরন। বিএনপি বাংলার মানুষের গণপিটুনি খাওয়ার অপেক্ষায় আছে বলেও জানান মন্ত্রী।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ। আওয়ামী লীগ নেতা এম এ করিম, সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, মুক্তিযোদ্ধা আব্দুল হাই কানু সহ প্রমূখ।

প্রতিক্ষণ /এডি/জামান

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G