আ’লীগের জন্য করুণ পরিণতি অপেক্ষা করছে

প্রকাশঃ ফেব্রুয়ারি ৮, ২০১৫ সময়ঃ ১১:২২ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:২৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক,প্রতিক্ষণ ডট কম

download (2)আওয়ামী লীগের জন্য করুণ পরিণতি অপেক্ষা করছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর মজলিসে শুরা সদস্য ড.মওলানা আহসান হাবিব।
রোববার (০৮ ফেব্রুয়ারি) সকাল ৮টায় রাজধানীর মৌচাকে মিছিল পরবর্তী সমাবেশে এ মন্তব্য করেন বলে  মিডিয়ায় পাঠানো এক বিবৃতিতে জানানো হয়।
এর আগে সকালে রাজধানীর মৌচাক এলাকায় অবৈধ সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে মিছিল বের করে জামায়াত রমনা শাখা।
আহসান হাবিব বলেন, অবৈধ আওয়ামী সরকার সহিংসতা দমনের নামে বাসা-বাড়ি ও রাস্তা থেকে ধরে নিয়ে নিরীহ-নিরপরাধী মানুষকে হত্যা করে মানবাধিকার লঙ্ঘন করছে। বিগত এক মাসে প্রতিবাদী ২৫ জন মানুষকে হত্যা করে আওয়ামী লীগ নরঘাতকের দলে পরিণত হয়েছে। তাদের জন্য করুণ পরিণতি অপেক্ষা করছে। বাকশালীদের পতন ছাড়া জনগণ ঘরে ফিরবে না।
তিনি বলেন, অবৈধ সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে রোববার (০৮ ফেব্রুয়ারি) সকাল ৮টায় বাংলাদেশ জামায়াতে ইসলামী রমনা থানার উদ্যোগে রাজধানীর মৌচাকে মিছিল পরবর্তী সমাবেশে সভাপতির বক্তব্যে রাখছিলেন।
আহসান হাবিব ছাড়াও এ সময় বক্তব্য রাখেন, থানা জামায়াতের সেক্রেটারী জিল্লুর রহমান, থানা কর্মপরিষদ সদস্য আতাউর রহমান সরকার, আব্দুল কাইয়ুম, জামায়াত নেতা মাহবুবুর রহমান, শিবির নেতা হাফেজ আশ্রাফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান ও মুরাদ হোসেন প্রমুখ।

প্রতিক্ষণ/এডি/সুমি

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G