বিদেশ থেকে খোকাবাবুরা নাশকতার নির্দেশ দেন

প্রকাশঃ ফেব্রুয়ারি ১২, ২০১৫ সময়ঃ ৪:০৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:০৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক,প্রতিক্ষণ ডট কম

Kamrul-hasan-20150204064806খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিদেশ বসে খোকাবাবুরা নাশকতার দিক নির্দেশনা দিচ্ছেন। আর সেই নির্দেশনা মোতাবেক বাংলাদেশে নাশকতা ঘটানো হচ্ছে।

‘সংলাপ শুরু হলেই সব স্বাভাবিক হবে’ খোকাবাবুদের এমন বক্তব্য তাই প্রমাণ করে।

বৃহস্পতিবার (১২ ফেব্রুয়ারি) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘অযৌক্তিক হরতাল ও অবরোধের বিরুদ্ধে মানববন্ধন ও সমাবেশে ’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কামরুল ইসলাম বলেন, সুশীল সমাজের লোকেরা শুধু উপদেশ দিয়ে থাকেন। এরা সমাজের জন্য ক্যান্সার। তিনি বলেন, সুশীল সামাজের লোকেরা সংলাপের কথা বলে খালেদা জিয়াকে উস্কে দিচ্ছে।

মন্ত্রী বলেন, আইন-শৃংখলা বাহিনীর হাতে কিছু সন্ত্রাসী মারা গেলে চিৎকার শুরু করেন কিন্তু  যারা আগুনে দগ্ধ হয়ে বার্ন ইউনিটে কাতরাচ্ছেন তাদের আর্তনাদ কি সুশীল সমাজের লোকেরা শুনতে পাননা।

কামরুল ইসলাম বলেন, যারা পেট্রোল বোমা মেরে নিরহী মানুষ হত্যা করে তারা সন্ত্রাসী, তারা মানুষ নয়। এই সব সন্ত্রাসীদের সঙ্গে কোনো সংলাপ নয়, এদের সঙ্গে আলোচনার কোনো প্রশ্নই ওঠে না।মন্ত্রী বলেন, মানুষ নামধারী পশুদের সঙ্গে কোনো আলোচনা হতে পারে না।

বাংলাদেশ স্বাধীনতা পরিষদের উপদেষ্টা হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহেদ আলম মুরাদ, উপ-কমিটির সহ সম্পাদক এম এ করিম, ব্যারিস্টার জাকির আহমেদ, মহানগরন আওয়ামী লীগের কার্যকরী সদস্য হেদায়াতুল ইসলাম স্বপন প্রমুখ।

প্রতিক্ষণ/এডি/রাতুল

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G