লাশের উপর দাঁড়িয়ে সংলাপ নয়: গণপূর্তমন্ত্রী

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৩, ২০১৫ সময়ঃ ৭:৫৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক,প্রতিক্ষণ ডট কম

inji_36790_47930গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, ‘ক্ষমতায় যাওয়ার জন্য খালেদা জিয়া মানুষ খুন করছেন। আপনি প্রতিদিন লাশ ফেলবেন আর বলবেন আলোচনায় বসতে। লাশের উপর দাঁড়িয়ে কোন আলোচনা হবে না। খুনিদের সাথে কোন আলোচনা নয়।’

শুক্রবার বিকেলে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উত্তর দুর্গাপুর গ্রামের ৫০টি পরিবারে বিদ্যুৎ সংযোগ সঞ্চালনের উদ্ধোধনী অনুষ্ঠানে বেগম খালেদা জিয়াকে উদ্দেশ করে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, ‘খালেদা ক্ষমতায় যাওয়ার জন্য ১৫ লাখ পরীক্ষার্থীকে জিম্মি করছেন। অথচ তার নাতনীদের পরীক্ষা দেওয়ার জন্য মালয়েশিয়া পাঠিয়ে দিয়েছে।’

তিনি বলেন, পেট্রল বোমা মেরে নিরীহ মানুষকে হত্যা করছেন। সাধারণ মানুষ মেরে তিনি ক্ষমতার যাওয়ার স্বপ্ন দেখছেন। তার এই স্বপ্ন কখনও পূরণ হবেনা। আর যারা মানুষ মেরে ক্ষমতায় যেতে চায় তাদের সাথে কোন আলোচনা নয়।

মন্ত্রী বলেন, ঘুমন্ত মানুষকে পেট্রল বোমা দিয়ে পুড়িয়ে মারা ইসলামে নেই। কোরআনেও নেই। কিন্তু বিএনপি নেত্রী ঘুমন্ত মানুষকে পুড়িয়ে মারছেন। আল্লাহ তাকে ক্ষমা করবেন না।

২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নত দেশে পরিণত হবে উল্লেখ করে তিনি বলেন, বর্তমান সরকার সেই উদ্দেশ্যে কাজ করে যাচ্ছে। মিরসরাইয়ের ইছাখালী চরে অর্থনৈতিক অঞ্চল হচ্ছে। মিরসরাই আর কোন যুবক বেকার থাকবে না।

চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর সভাপতি মো.আলী আহছান জানান, দুর্গাপুর ইউনিয়নের কালী তলা এলাকায় মোট ১০৬ পরিবারকে বিদ্যুৎ সংযোগের আওতায় আনা হয়েছে।

চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর মিরসরাই শাখার ডিজিএম ছিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহম্মদ আশরাফ হোসেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মহিউদ্দিন রাশেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো.জসীম উদ্দিন, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

বেগম খালেদা জিয়া নিজের নাতনিদের পরীক্ষার জন্য মালয়শিয়া পাঠিয়ে ক্ষমতায় যেতে হরতাল-অবরোধ দিয়ে দেশের ১৫ লাখ এসএসসি পরীক্ষার্থীর জীবন নিয়ে তামাশা করছেন মন্তব্য করেছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

 

প্রতিক্ষণ/এডি/রোদেলা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G