খালেদা পাকিস্তানের এজেন্ট

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৪, ২০১৫ সময়ঃ ৭:২৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:৩৩ অপরাহ্ণ

জেলা প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম

hanifবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া পাকিস্তানের এজেন্ট বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

তিনি বলেন, খালেদা জিয়া পাকিস্তানের গোয়েন্দা সংস্থার কাছ থেকে টাকা নিয়ে কোন কারন ছাড়াই এদেশের মানুষকে পেট্রোলবোমা মেরে পুড়িয়ে হত্যা করছে।

শনিবার দুপুরে বাগেরহাটের খানজাহান আলী কলেজ মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘কোন সন্ত্রাসী কর্মকাণ্ড করে সরকারের কাছ থেকে দাবী আদায় করা যাবেনা।’

সন্ত্রাসীদের যেভাবে দমন করা হয় সেভাবে শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার শক্ত হাতে তাদের দমন করবে বলেও মন্তব্য করেন তিনি।

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, ‘দেশে আর ওয়ান ইলেভেন হওয়ার সুযোগ নেই, যারা এ সপ্ন দেখেন তারা ষড়যন্ত্রকারী। সুশীল সমাজ এখন খালেদা জিয়ার বোমাবাজদের পক্ষ নিয়ে সরকারকে সংলাপের কথা বলছে। সরকার কোন হত্যকারীর সাথে সংলাপে বসবেনা।’

খালেদা জিয়া সাধারন মানুষের ভোটের অধিকার হনন করেছেন মন্তব্য করে তিনি বলেন, ‘বারবার অনুরোধ করার পরও তিনি গত ৫ জানুয়ারীর নির্বাচনে অংশ নেননি। এখন তারাই নির্বাচনের দাবীতে জামায়াত-শিবিরকে সাথে নিয়ে অবরোধ-হরতালের নামে দেশব্যাপী নাশকতার কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।’

এসব কর্মকাণ্ড জনগণকে সাথে নিয়ে আওয়ামী লীগ প্রতিহত করবে বলেও মন্তব্য করেন তিনি।

প্রতিক্ষণ /এডি/রাকিব

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G