বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে কেউ বাধা দিবেনা

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৬, ২০১৫ সময়ঃ ৭:৪৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:৪৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডট কম

download (2)বিএনপি সন্ত্রাস ছেড়ে মানুষের কাছে ক্ষমা চেয়ে শান্তিপূর্ণ মিছিল-সমাবেশ করতে চাইলে কেউ বাধা দেবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

সোমবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে উত্তরার আজমপুরে এক বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন। বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধের প্রতিবাদে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর ১৪ দল।

নাসিম বলেন, খালেদা জিয়া ক্ষমা চেয়ে গণতন্ত্রের পথে আসুন। শান্তিপূর্ণ মিছিল করুন কেউ বাধা দেবে না। তিনি বলেন, নির্বাচন চাইলে ২০১৯ সালে হবে, সেটা শেখ হাসিনার অধীনে হবে। আপনাদের সঙ্গে সংলাপের কোনো প্রশ্নই আসে না। খুনির সঙ্গে কোনো সংলাপ হবে না।

এক সময় বিএনপি আমাদের কাছে আত্মসমর্পন করবে বলেও আশাবাদ ব্যক্ত করে নাসিম।

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়া এখন জঙ্গীর নেত্রী, মানুষ মারার নেত্রী। আমরা যখন আন্দোলন করেছি তখন রাজপথে নির্যাতিত হয়েছি, নিজেরা মার খেয়েছি। মানুষের ওপর নির্যাতন করিনি।

আজকে মানুষের ওপর নির্যতন করছে বিএনপি। বিএনপি নেতারা মাঠে নেই। অথচ বার্ন ইউনিট মানুষের কান্নায় ভরে গেছে। হরতালের নামে গাড়ি ও মানুষকে পুড়িয়ে মারা হচ্ছে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাহারা খাতুনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া, ১৪ দলের নেতা এসকে শিকদার, শাহাদাত হোসেন, এম এ আজিজ প্রমুখ ।

প্রতিক্ষণ/এডি/রাজন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G