দেখা হচ্ছে না খালেদা-মমতার

প্রকাশঃ ফেব্রুয়ারি ২০, ২০১৫ সময়ঃ ৯:২১ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম

khaleda -momotaপশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বৃহস্পতিবার রাতে  ২১ সদস্যের প্রতিনিধিদল নিয়ে এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে করে ঢাকা এসেছেন।

তিন দিনের রাষ্ট্রীয় সফরে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেও বাদ থাকছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, মমতার সঙ্গে খালেদা জিয়ার সাক্ষাৎতের কোন সিডিউল নেই। অন্যদিকে মমতার পক্ষ থেকেও খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎতের কোন সিডিউল রাখা হয়নি।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মমতাকে স্বাগত জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। ঢাকা সফরকালে মমতাকে ভিভিআইপি মর্যাদায় এসএসএফ-এর নিরাপত্তা দেয়া হচ্ছে।

আজ শুক্রবার রাতে তিনি ভারতীয় হাইকমিশন আয়োজিত এক সংবর্ধনা সভায় যোগ দেবেন। শনিবার দুপুর ১২টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ ও পররাষ্ট্রমন্ত্রী আয়োজিত চা-চক্রে অংশ নেবেন তিনি।

মমতা ব্যানার্জি ভাষা আন্দোলনের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে শুক্রবার মধ্য রাতে কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত অমর একুশে উদযাপন অনুষ্ঠানে যোগ দেবেন।

শনিবার তিনি বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন করবেন। এ দিনই তিনি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) ও ইন্ডিয়ান চেম্বার অব কমার্স কলকাতার (আইসিসি) সহযোগিতায় ফেডারেশন অব ইন্ডিয়া-বাংলাদেশ চেম্বার অব কমার্স অব ইন্ডাস্ট্রি (আইবিসিসিআই) নেতৃবৃন্দের উদ্দেশে ভাষণ দেবেন মততা ব্যানার্জি।

প্রতিক্ষণ /এডি/নিলা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G