খালেদার শহীদ মিনারে যেতে বাধা নেই

প্রকাশঃ ফেব্রুয়ারি ২০, ২০১৫ সময়ঃ ১:২৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ২:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডট কম

1423132965বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার শহীদ মিনারসহ কোনো জায়গায় যেতে বাধা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাছান মাহমুদ।

শুক্রবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।জোটের প্রতিষ্ঠাতা সদস্য গোলাম মোস্তফার ১২তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এ সভার আয়োজন করে।

হাছান মাহমুদ বলেন, কেবল শহীদ মিনার না, কোনো জায়গায় যেতেই খালেদা জিয়ার বাধা-নিষেধ নেই। তারপরও নাকি তিনি আগামীকাল শহীদ মিনারে যাবেন না। এর মূল কারণ হলো, বাংলার প্রতি তার মমত্ববোধ-অনুরাগ নেই। বাংলার পরিবর্তে উর্দুতে যারা লেখা চালু করেছিল, তাদেরই পরের প্রজন্ম খালেদা জিয়া।

সাংস্কৃতিক কর্মীদের আহ্বান জানিয়ে তিনি বলেন, পুড়িয়ে মানুষ মারার বিরুদ্ধে পথ নাটকের মাধ্যমে প্রতিবাদ করুন, জনগণকে অতীতের মত প্রতিবাদের জন্য ঐক্যবদ্ধ করুন। এটাই আজকে আমাদের প্রত্যাশা।

যারা নিজেদের রাজনৈতিক কর্মকাণ্ডের সফলতা হিসেবে মানুষের আর্তনাদে উল্লাসিত হন। তারা মানুষ না, মানুষ রূপী ডাইনি। আজকে খালেদা জিয়া মানুষ রূপী ডাইনিতে পরিণত হয়েছেন। তিনি আন্তর্জাতিকভাবে হায়েনায় পরিণত হয়েছেন। এর থেকে বাংলাদেশকে বাঁচাতে হবে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি নাট্যব্যক্তিত্ব এটিএম শামছুজ্জামানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, সদস্য হেদায়েতুল ইসলাম স্বপন, জোটের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।

প্রতিক্ষণ/এডি/লিজা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G