সংলাপের প্রশ্নই আসে না

প্রকাশঃ ফেব্রুয়ারি ২১, ২০১৫ সময়ঃ ৫:৩০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

obaidulসাধারণ জনগণকে জিম্মি করে রেখে সংলাপে বসার প্রশ্নই আসে না বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার দুপুরে নোয়াখালীর কবিরহাট পৌরসভা মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘শেখ হাসিনা সরকার সন্ত্রাস ও পেট্রোলবোমার কাছে মাথা নত করবে না। সহিংসতা করে দেশের সাধারণ জনগণকে জিম্মি অবস্থায় রেখে সংলাপে বসার প্রশ্নই আসে না।’

সেতু মন্ত্রী বলেন, যদি গত নির্বাচনের আগে বঙ্গবভনে প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিতে বিএনপি নির্বাচনে অংশ নিতো তাহলে আমার মনে হয় বর্তমানে আর নির্বাচনের দাবী করার প্রশ্ন থাকতো না। প্রথমত প্রধানমন্ত্রীর ডাকে নির্বাচনে অংশ না নেয়াটা তাদের একটি ভুল। আর দ্বিতীয় ভুল মানে ঐতিহাসিক ভুল হচ্ছে ৫ জানুয়ারির নির্বাচনে অংশ না নেয়া।

ওবায়দুল কাদের বলেন, তারা যে ঐতিহাসিক ভুল করেছে তার খেসারত বাংলাদেশের জনগন দিতে পারে না। অবলা নারী, অবুঝ শিশুদের আজ পুড়িয়ে মারা হচ্ছে। আজকে অবলা নারী, অবুঝ শিশু, সাধারণ নাগরিক, বাস ও ট্রাকের ড্রাইভারকে হত্যা করা হচ্ছে, সিএনজি চালককে পুড়িয়ে মারা হচ্ছে। আজ বার্ন ইউনিটের আকাশ বাতাস ভারি হয়ে যাচ্ছে মানুষের আহাজারিতে।

তিনি আরও বলেন, যারা জনগণ থেকে বিচ্ছিন্ন তারা আন্দোলন করতেও ব্যর্থ হয়েছে। এটা আন্দোলন নয়, এটা রাজনীতিও নয়, এটা হচ্ছে সিরায়ায়,আফগানিস্তান, ইরাক ও পাকিস্তানে যা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন- নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলি, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল প্রমুখ।

প্রতিক্ষণ /এডি/আজিজ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G